সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

স্ত্রীর নারী শিশু নির্যাতন বানোয়াট মামলায় হয়রানির শিকার স্বামী আল আমিন

স্ত্রীর নারী শিশু নির্যাতন বানোয়াট মামলায় হয়রানির শিকার স্বামী আল আমিন

0 Shares

স্টাফ রিপোর্টারঃ মামলার ঘটনার সাথে সাক্ষীদের অস্তিত্ব নেই, কিন্তু বিনা কারণে জেল খেটেছেন আল আমিনের বড় বোন মাকসুদা বেগম (২৬)। এমন ঘটনাই ঘটেছে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায় । বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে দায়ের হওয়া দর্শনের এক বানোয়াট মামলা দিয়ে হয়রানি করেন বিয়া করা স্ত্রী শারমিন বেগম।

মামলায় উল্লেখ করেন, শারমিন বেগমকে জোর পূর্বক অপহরণ করে দর্শন করে এবং তাকে আটক করে রাখা হয় বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ।

অনুসন্ধানে জানাজায়, শারমিন ও আল আমিন দুইজন আপন খালাতো ভাই-বোন তাদের বিতরে প্রায় ২/৩ বছর প্রেমের সম্পর্ক চলে এবং বাড়ি থেকে দুই জন পালিয়ে গিয়া ইচ্ছেকৃতভাবে তাদের মাঝে মৌখিকভাবে বিয়ে হয়।

তার কিছুদিন পরে তাদের মেনে নেওয়ার কথা বলে শারমিনে পিতা বাবুল খা (৪২) পাথরঘাটা থানায় ছেলে মেয়েকে ডেকে নেন তখন স্টাম্পে আল আমিনের স্বাক্ষর নেন এই বলে আল আমিন যেনো শারমিনের কাছে কোনো সম্পর্ক না রাখেন।

এর কিছুদিন পরে ৪ ফেব্রুয়ারী দুইজন আবার ইচ্ছে কৃতভাবে পালিয়ে যান, দুজনের ইচ্ছেতে তারা চট্টগ্রাম যান গিয়ে ২১শে ফেব্রুয়ারী তারা কাবিন নামা করেন এবং বাসা ভাড়া করে থাকেন।

এব্যাপারে কাজীর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আল আমিন শারমিন বেগম স্বইচ্ছায় আমার কাছে এসে কাবিননামা করেন যদিও তারা দুইজন আমাকে জানিয়েছে মৌখিকভাবে বিবাহ আগে একবার হয়েছিল তার পরেও আমি আবার তাদের বিবাহ সম্পূর্ণ করি।

বিবাহের পরে তারা স্বামী স্ত্রী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার বটতলা নামক এলাকায় বাসা ভাড়া করে থাকেন।

ভান্ডারিয়ার বটতলা স্থানীয়রা জানান, আল আমিন ও শারমিন তারা স্বামী স্ত্রী এটা সবাই অবগত, এবং আল আমিন শারমিনকে খুব ভালোবাসেন তাদের বিতরে কখনো কোন্দল দেখা যায়নি। তাছাড়া শারমিনের মা দৈনিক ফোনে যোগাযোগ করতেন।

আর যদি শারমিনকে আটকে রাখা হতো তাহলে আমাদের সাথে শারমিনের ভালো সম্পর্ক কখনো তো বলেনি,আল আমিন মধূর ব্যাবসা করার জন্য অনেক দুরে দুরে থাকেন তখন তো বাসায় একাই থাকেন শারমিন চাইলে তখন তো বাড়ি যেতে পরতো অথবা আমাদের বলতে পারতো।

আল আমিন জানান, ‘আমার স্ত্রী এমন একটি ভুয়া, জঘন্য মামলায় অকারণে ২১দিন আমার বোনকে জেল খাটানোর পর মানসিকভাবে আমি বিপর্যস্ত। স্ত্রী, পরিবার কিংবা সমাজের কাছে আমি কতটা হয়রানি ও ক্ষতিগ্রস্ত হতে আছি সেটা বোঝাতে পারব না। আমার শাশুরী/খালা আমাকে মেনে নেওয়ার কথা বলে’ তাদের বাড়ি যেতে বলেন আমি না গিয়া আমার বোন মাকসুদার সাথে পাঠাই তারপরে জানতে পারি আমার বিরুদ্ধে আমার শশুর বাবুলা খা (৪২) বগুনার ট্রাইবুনালে নারী শিশু নির্যাতন বানোয়াট ভুয়া মামলা দায়ের করেন,যার কোনো সত্যতা নাই এবং আমার বোনকে পুলিশ বিনা কারনে আটক করে।

এব্যাপারে আমরা কিছু ফোন রেকর্ড পাই যেখানে স্পষ্টভাবে বোঝা যায় আল আমিন ও শারমিন তারা আপন খালাতো ভাই বোন তাদের বিয়ে হয় দুই পরিবার জানেন এবং তারা মেনেও নেন।

আরও কিছু ভিডিও ও পিকচার পাওয়া গেছে, তাতে তাদের বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় দেখা গেছে এবং সম্পূর্ণ স্বইচ্ছায়।

আল আমিন আরও বলেন, আমি এই মিথ্যে মামলার হয়রানি থেকে মুক্তি চাই এবং আমার স্ত্রীকে মানসিকভাবে চাপে রেখে এই কার্যকলাপ চালিয়েছেন আমার শশুর।আমি চাই আমার স্ত্রীকে নিয়ে সংসার করতে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap